• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন |

লালমনিরহাটে ডিভাইসে পরীক্ষা: ৩ ছাত্রের জেল

ভ্রাম্যমান-আদালতলালমনিরহাট : লালমনিরহাটে অনার্স ২য় বর্ষের ইংরাজী(আবশ্যিক) বিষয়ের পরীক্ষায় ডিজিটাল ডিভাইসে ব্যাবহারি এক ভুয়া পরীক্ষার্থীসহ ৩ জনের ১৫দিনের বিনাশ্রম কারাদ্বন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

শনিবার (৭নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক লালমনিরহাটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান এ আদেশ দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, ভুয়া পরীক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র আবু সুফিয়ান(২৫), লালমনিহাট সরকারী কলেজের হাবিবুর রহমান(২২) ও প্রদীপ কুমার(২২)।

মজিদা খাতুন সরকারী কলেজের প্রভাষক জাকির হোসাইন জানান, জাতীয় বিশ্ববিদ্যালয় ১৪ ইং সনের অনার্স ২য় বর্ষের ইংরাজী(আবশ্যিক) বিষয়ের পরীক্ষা দুপুর ১টায় মজিদা খাতুন সরকারী কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

এ সময় ২০৬ নম্বর কেন্দ্র থেকে ভুয়া পরীক্ষার্থী হিসেবে পরীক্ষা দিতে এসে আবু সুফিয়ানকে আটক করা হয়। এরপর মোবাইল ফোনের মাধ্যমে অসাদুপায় অবলম্বনের দায়ে ২০২ নম্বর কেন্দ্র থেকে হাবিবুর রহমান ও প্রদীপ কুমারকে আটক করা হয়।

পরে আটককৃতদেরকে লালমনিরহাটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসানের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে ১৫দিনের বিনাশ্রম কারাদ্বন্ডাদেশ প্রদান করেন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাজাপ্রাপ্তদের লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ